শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

গোলাপগঞ্জে অভিমানে তরুণের আত্মহত্যা

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের গোলাপগঞ্জে পরিবারের সাথে অভিমান করে রাব্বি আহমদ সালমান (২০) নামে এক তরুণ আত্মহত্যার খবর পাওয়া গেছে।

রোববার (৭আগস্ট) সকালে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের চৌমুহনীতে একটি দোকানের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার (৬ আগস্ট) রাত ২টার পর যেকোন সময়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা পুলিশের।

সালমান উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামের মো. সোনাহর আলীর পুত্র।

পুলিশ জানায়, পরিবারের সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain