শিরোনাম :
সিলেট কারাগার থেকে ওসমানী মেডিক্যালে সাবেক মন্ত্রী মান্নান নিসচা সিলেট মহানগরের জনসচেতনতামূলক লিফলেট বিতরণ চট্টগ্রামের মিরসরাইয়ে সামাজিক সংগঠন সেতু’র উদ্যোগে বিনামূল্যে রক্তেরগ্রুপ নির্ণয় কার্যক্রম সিলেট জেলা যুবদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রদলের মিছিল সমাবেশ সিলেট-সুনামগঞ্জ সড়কে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত দূর্গাপূজা উপলক্ষে ‘আমরা বিএনপি পরিবার’র বস্ত্র উপহার ৩০ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় মিফতাহ সিদ্দিকী গোয়াইনঘাটে দুর্গাপূজা উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা তৎপর আইনশৃঙ্খলা বাহিনী দূর্গাপুজা উপলক্ষে নগরীর ৯নং ওয়ার্ড বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার শ্রদ্ধা নিবেদন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৪২৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ। আজ সোমবার (১৫ আগস্ট) সকাল দশটায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ঘাতকেরা। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করে বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজি জামাল। আমার নেতা শেখ মনি ভাইকেও সেদিন হত্যা করে তারা।

তিনি আরও বলেন, শুধু তাই না ঘাতকরা জাতীয় চার নেতাকে জেলখানায় নির্মূলভাবে গুলি করা হত্যা করে। আমি আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদ ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুব কমান্ড নেতা নাজিম আহমদ,সোহানুর রহমান সোহাগ, নিজাম উদ্দিন, লোকমান আহমেদ, নিজামুল হক, সাইফুল ইসলাম, দুলাল আহমদ, রেজাউল করিম, শাহেদ আহমদ, আশরাফ উদ্দিন, সিরাজ উদ্দিন, মিজান আহমদ জীবন, আল আমিন, রাজু আহমদ, ইয়াসিন আহমেদ, হাবীবুর রহমান, তামজিদুল ইসলাম, মুশফিকুল ইসলাম, মো. ওয়াইনুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain