শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

সিলেটের কোম্পানীগঞ্জে বজ্রপাতে নিহত এক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বজ্রপাতে বদরুল আলম (বদিল) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে উপজেলার শাহ আরফিন টিলায় এই ঘটনা ঘটে। নিহত বদরুল আলম কোম্পানীগঞ্জ উপজেলার চিকাডহর গ্রামের মৃত ওয়াতির আলীর ছেলে।

বদরুলের পরিবার জানায়, সোমবার দিবাগত রাতে মইটাটিলা এলাকায় মাছ ধরতে যান বদরুল আলম। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির কাছের শাহ আরেফিন টিলায় আসলে বজ্রপাতে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বদরুলকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বজ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বদরুলকে মৃত ঘোষণা করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain