শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে শেখ রাসেল দিবস পালিত

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১০৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে শেখ রাসেল দিবস ২০২২ পালন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে পালন করা হয়। শেখ রাসেল দিবসের এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “শেখ রাসেল নির্মলতার প্রতিক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক”। শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষ্যে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এ. কে. এম. দাউদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ। আরো উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগের শিক্ষক, চিকিৎসক এবং বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের অধ্যক্ষ সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আরমান আহমেদ শিপলু এর সঞ্চালনায় অত্র প্রতিষ্ঠানের লেকচার গ্যালারী-১ এর সম্মুখে আয়োজিত শেখ রাসেল দিবসের আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যাপক এ. কে. এম. দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ, ডার্মাটোলজি এন্ড ভেনেরোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা আখতার। এ সময়ে বক্তারা বলেন- “যদিও এ দিনটি শেখ রাসেল এর জন্মদিন, কিন্তু এ দিনটি জন্মদিন হিসেবে আনন্দ ফূর্তিতে উদযাপন করার মত পরিবেশ পরিস্থিতি নেই। কেননা ১৯৭৫ এর ১৫ই আগষ্ট ঘাতকের বুলেট শিশু রাসেলকেও রেহাই দেয়নি, সেদিন ছোট্র রাসেল সহ বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তাই শেখ রাসেল সহ ঘাতকের হাতে ঐদিন নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়; শেখ রাসেলের মত আর কোন নিষ্পাপ শিশু যেন এভাবে হত্যার স্বীকার না হয় সেই আশাবাদ কামনা করেন”।
শেখ রাসেল দিবস উপলক্ষে দোয়া পরিচালনা করেন প্রতিষ্ঠানের মাওলানা এবিএম লুৎফর রহমান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain