শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

সকল সেক্টরে জাতীয় ন্যূনতম মজুরি ঘোষণা করতে হবে: সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জাতীয় ন্যুনতম মজুরি আইন, গার্মেন্টস শ্রমিকদের ২৪ হাজার টাকাসহ সকল সেক্টরের মজুরি নির্ধারণ, সকল শ্রমিকের রেশন, আবাসন, চিকিৎসা ও পেনশন চালু এবং শ্রম আইন ও বিধিমালার শ্রমিক স্বার্থ বিরোধী ধারা বাতিলের দাবীতে দেশব্যাপী দাবী দিবস পালন কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২১ অক্টোবর) বিকাল ৫টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা শাখার আহ্বায়ক আবু জাফর এর সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মঞ্জুর আহম্মেদ, শ্রমিক ফ্রন্ট আম্বরখানা আঞ্চলিক কমিটি সভাপতি ইউসুফ আলী, ৩২নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক শুক্কুর আহমদ, ফারুক আহমেদ, নুরুল ইসলাম, ইমরান আহমদ, ইমন আহমদ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, প্রতিদিন বাড়ছে চাল,ডাল, তেল সহ নিত্যপণ্যের দাম। কিন্তু বাড়ছে না শ্রমজীবী মানুষের মজুরি। নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধিতে শ্রমজীবী মানুষের জীবন আজ দুর্বিষহ। তারপরও রয়েছে কথায় কথায় শ্রমিক ছাঁটাই-উচ্ছেদ-হয়রানি-নির্যাতন।

বক্তারা জাতীয় ন্যূনতম মজুরি ঘোষণা, শ্রমিকদের রেশন, আবাসন, চিকিৎসা নিশ্চিত করা এবং ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান-হয়রানি-উচ্ছেদ বন্ধের দাবি জানান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain