শিরোনাম :
জামায়াতে ইসলামী সিলেট মদিনা মার্কেটে ঐতিহাসিক সিরাত মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত সিলেটে আলোচিত সুলতান ডাইনকে জরিমানা দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিজিবির মতবিনিময় র‍্যাবের অভিযানে ৩ নারী ১ পুরুষ আটক সিলেটে প্রাইভেটকারে মিললো ১২ লাখ টাকার ভারতীয় ক্রিম বিয়ানীবাজার দুবাগ ইউনিয়ন বিএনপির জনসভা নতুন প্রজন্মকে মানবিক মুল্যবোধে উজ্জ্বীবিত করতে হবে-প্রাক্তন মেয়র আরিফুল হক চৌধুরী শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক

সিত্রাংয়ের প্রভাব: ওসমানী বিমানবন্দরের দুটি ফ্লাইট বাতিল

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে বাংলাদেশ বিমানের সিলেট-ঢাকা দুটি অভ্যন্তরীণ ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ।

সোমবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৯টা ও ১০টা ১০ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট দুটি ছেড়ে যাওয়ার কথা ছিলো।

বাংলাদেশ বিমানের সিলেটের স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ আব্দুস সত্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুস সত্তার জানান, সিত্রাংয়ের কারণে আবহাওয়া খারাপ। তাই আজ (সোমবার) রাতে সিলেট-ঢাকা রুটের দুটি ফ্লাইট ক্যান্সেল করা হয়েছে। তবে আন্তর্জাতিক কোনো ফ্লাইট ক্যান্সেল করা হয়নি। বাতিল হওয়া ফ্লাইট দুটি হচ্ছে- বিজি-৩০৫ ও বিজি-৬০৬।

প্রসঙ্গত, বাংলাদেশ উপকূলের কাছাকাছি চলে এসেছে ঘূর্ণিঝড় সিত্রাং। সোমবার সন্ধ্যায় সিত্রাং পায়রা সমুদ্র বন্দর থেকে ১৭০ কিলোমিটার দূরে অবস্থান নেয়। ঘূর্ণিঝড়টি মধ্যরাতে মূল আঘাত হানতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

সোমবার সন্ধ্যা ৭টায় ঘুর্ণিঝড় সিত্রাংয়ের সবশেষ আপডেট জানায় আবহাওয়া অধিদপ্তর।

অধিদপ্তরের কর্মকর্তারা জানান, তাদের হাতে থাকা তথ্যমতে সন্ধ্যা ৬টা নাগাদ ঘূর্ণিঝড় সিত্রাং চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ২৪০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ২২০ কিলোমিটার দক্ষিণ-দক্ষিণপশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ১৭০ কিলোমিটার দক্ষিণ-দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল। এটি ক্রমশ উত্তর-উত্তরপূর্ব দিকে অগ্রসর হচ্ছে।

তারা জানান, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে সিত্রাংয়ের মূল আঘাত আসবে মধ্যরাতে। তখন থেকে শুরু করে মঙ্গলবার ভোর পর্যন্ত এটি উপকূল অতিক্রম করবে। পরে স্থলভাগের ওপর দিয়ে যেতে যেতে এটি দুর্বল হবে। এর প্রভাবে উপকূলীয় এলাকাসহ সারা দেশে আগামীকালও (মঙ্গলবার) বৃষ্টিপাত অব্যাহত থাকবে।

এদিকে, চট্টগ্রাম, কক্সবাজার ও বরিশাল বিমানবন্দরে সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে। সোমবার দুপুরে এমন নির্দেশ দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। তবে পরিস্থিতি বিবেচনায় রানওয়ে ও ফ্লাইট বন্ধের এমন নির্দেশনার সময়সীমা আরও বাড়ানো হতে পারে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain