শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

শিক্ষাকে সবার কাছে পৌঁছে দিতে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে : রুবা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা পরিষদের সংরক্ষিত ১ নং ওয়ার্ডের সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য ও মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ.জেড রওশন জেবীন রুবা বলেছেন, আগামির সুন্দর বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ্য হয়ে কাজ করতে হবে। শিক্ষাকে সবার কাছে পৌঁছে দিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন,জাতি শিক্ষিত হলে দেশ আরও উন্নত হবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর একটি যুগোপযোগী শিক্ষানীতি বাম্তবায়ন করতে চেয়েছিলেন। তবে ঘাতকের বুলেটে তার সেই স্বপ্ন বাস্তবায়ন হয়নি। কিন্তু তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি করেছেন। বর্তমানে বাংলাদেশের ছেলেমেয়েরা আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
গত ৩ নভেম্বর দুপুরে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সিলেট শহরতলির বাদাঘাট মডেল স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ আহমদ আলীর সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জাহাঙ্গীর কবিরের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিরাজুল ইসলাম আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম আলী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য হাসিনা আক্তার, সাংবাদিক ওলিউর রহমান, আল মিনা একাডেমির প্রধান শিক্ষক ফয়সল আহমদ, গভর্নিং বডির সদস্য আব্দুল মুত্তলিব, এলাকার মুরব্বী মোসাহিদ আলী, মাওলানা কাওছার মাহমুদ, মাওলানা আব্দুল মান্নান।
অনুষ্ঠানে পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন- পারেস আহমদ, রাফিউজ্জামান, জুবায়ের আহমদ, মায়মুনা লিজা, জেসমিন আক্তার, একাদশ শ্রেণির সাবিনা বেগম, তারানা জান্নাত।
অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রভাষক রুহুল আমিন, প্রভাষক তানজিম হোসেন, প্রভাষক তাহমিনা সুলতানা, সিনিয়র শিক্ষক প্রতিভা রানী সাহা, ফারুক আহমদ, ফখরুল ইসলাম, মোমিন শরীফ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain