শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

নির্বাচন কমিশনের পর্যবেক্ষণ অনুযায়ী কাজ করবে পুলিশ-সিলেটে আইজিপি

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১০৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: নির্বাচনে দায়িত্ব পালনে নির্বাচন কমিশনের কোনো পর্যবেক্ষণ থাকলে সে অনুযায়ী পুলিশ কাজ করবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

শনিবার (৫ নভেম্বর) সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালের ৩ ও চারতলা সম্প্রসারিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে পুলিশ। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা করলে যে ব্যবস্থা নেয়া দরকার পুলিশ নিবে। বর্তমান সরকারের সময় পুলিশের সক্ষমতা, জনবল বৃদ্ধি পেয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিভিন্ন সময় গুজব ছড়িয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করা হয়, এক্ষেত্রে পুলিশ বাহিনী সোচ্ছার রয়েছে। এছাড়া প্রবাসে থেকেও যারা দেশের বিরুদ্ধে প্রপাগাণ্ডা চালাচ্ছে তাদের ব্যাপারে পুলিশ, পররাষ্ট্র মন্ত্রনালয় ও ইন্টারপোল একসাথে কাজ করছে বলে জানান তিনি।

মাদকের বিরুদ্ধে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। এটা একটা সামাজিক সমস্যা। সবাইকে এ ব্যাপারে এগিয়ে আসতে হবে। পরিবারকেও দায়িত্ব নিতে হবে।

এর আগে আইজিপি সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনির্মিত ৬ তলা ভবনের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মোহাম্মদ মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain