শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজারে অবৈধ দোকানপাট অপসারণ, জরিমানা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৮৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শেরপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়াবাজারে সিমহাসড়ক সংলগ্ন ফুটপাতে বসা অবৈধ দোকানপাট অপসারণ করা হয়েছে। পাশাপাশি এসব দোকানের মালিককে করা হয়েছে অর্থদণ্ড।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় ওসমানীনগর উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানার নেতৃত্বে গোয়ালাবাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মহাসড়ক সংলগ্ন ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা ১ শটি দোকান অপসারণ ও ৭টি দোকান মালিককে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।
হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো. শহিদ উল্লাহ এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, মহাসড়ক নিরাপদ রাখতে হাইওয়ে পুলিশ এ অভিযান পরিচালনা করছে। এ ধরনের অভিযান নিয়মিত চলবে। সিলেট অঞ্চলের মহাসড়কগুলোকে নিরাপদ ও অবৈধ দখলদারমুক্ত করতে এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এছাড়াও হাইওয়ে পুলিশ সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে সচেতনতামূলক চালিয়ে যাচ্ছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain