শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস পরিদর্শনে অতিরিক্ত মহাপরিচালক উম্মে সালমা তানজিয়া

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া বলেছেন, বাংলাদেশী পাসপোর্ট প্রবর্তন, আধুনিকায়ন ও প্রযুক্তিনির্ভরকরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কারও কোন অবদান নেই। এমনকি ২০০৮ সালের আগে রূপকল্প (ভিশন) বলতে কিছুর সঙ্গে জাতির পরিচয় ছিলনা। আর এখন শতবর্ষের পরিকল্পনা (ডেল্টা প্ল্যান) নিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, ডিজিটাল বাংলাদশে হচ্ছে স্মার্ট বাংলাদেশ। এর সঙ্গে সঙ্গতি রেখে পাসপোর্ট প্রাপ্তিও নিশ্চিত করতে সরকার উদ্যাগ নিয়েছে। তিনি আরে বলেন, বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসকে মডেল অফিসে রূপান্তর করার লক্ষ্যে বিভিন্ন প্রদক্ষেপ নেয়া হচ্ছে।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর ১টায় আলমপুরস্থ বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস সিলেট এর স্থায়ী কার্যালয়ে অফিসের সার্বিক কার্যক্রম পরিদর্শনকালে তিনি উপরোক্তা কথাগুলো বলেন। এসময় উম্মে সালমা তানজিয়াকে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস সিলেট এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক (প্রশাসক) শাহ মোহাম্মদ ওয়ালিউল্লাহ বিভাগীয় আঞ্চলিক পাসপোর্ট ও ভিসা অফিসের ডিরেক্টর এ কে এম মাজহারুল ইসলাম, ডেপুটি এ্যসিস্টেন্ট ডিরেক্টর আব্দুর রাজ্জাক, উপ-সহকারী ডিরেক্টর মো. সাহেব আলী সহ অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain