শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

হাদি নাইব ও সৌরভ আহমদের নেতৃত্বে সিলেট জেলা ও মহানগর এর মিছিলে যোগদান

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৪০৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সাম্প্রদায়িক,জঙ্গিবাদ, মৌলবাদ, অগ্নিসন্ত্রাস প্রতিরোধে বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট জেলা ও মহানগর শাখার মিছিলে জেলা ছাএলীগ নেতা হাদি নাইব ও সৌরভ আহমদের নেতৃত্বে আজ ২৭শে অক্টোবর দুপুরের কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে বিশাল মিছিল নিয়ে সিলেট জেলা ও মহানগর শাখার মিছিলে যোগদান করেন।
এসময় উপস্থিত ছাএলীগ নেতা সাবুল শাহাজাহান, রিমোল সামাদ, মোজাম্মেল ,শুকুর, ইমরান পারভেজ ,রোমান ,জামিল, তানভির, ফারুক ,তপু ,রাজন, রাসেল ,ফাহিম ,সুজন ,রাজু ,ময়নুল পাবেল, রুহুল, কাওসার, আলামিন, আজাদ, দুলন, রিদয়, রাজু, জহুর, আজিজ ,বিজয়, তপু ,রিদয়, মিজান, সজল, কাসেম, জামিল সহ শতাধিক নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain