শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

কুমিল্লায় বাসচাপায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: কুমিল্লার মনোহরগঞ্জে একুশে এক্সপ্রেস বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ৯টা ১৫ মিনিটে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের বিপুলাসার ইউনিয়নের বিহড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সায়মুনা (২০), সেলিনা আক্তার (৪৫), তার স্বামী রহুল আমিন (৬৫)। নিহত ৩ জনই বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের বাসিন্দা।
বিষয়টি নিশ্চিত করে উপজেলার নাথের পেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর আহম্মেদ বলেন, একুশে এক্সপ্রেসের বাসটি হিমাচল এক্সপ্রেসের বাসকে ওভারটেক করার চেষ্টা করলে একুশে এক্সপ্রেসের ধাক্কায় একটি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা রুহুল আমিন ও সেলিনা বেগম নামের দম্পতি ঘটনাস্থলে মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে সায়মুনা আক্তার নামের আরেক কলেজ ছাত্রীও মারা যায়। বাস ও আটোরিকশা জব্দ করা হয়েছে। এ ঘটনায় অটোরিকশাচালক খোকন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain