শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

জেলহত্যা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যায় গোটাটিকরে আয়োজিত এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সিলেট মহানগর ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও সিসিকের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান।
সভায় বক্তারা বলেন, স্বাধীনতার পর থেকেই পাকিস্তানী দোসররা বাংলাদেশের অগ্রযাত্রাকে রুখে দিতে তৎপর ছিল। বঙ্গবন্ধু ও তাঁর চাঁর ঘনিষ্ঠ সহচরকে হত্যার কলংজনক ঘটনা তাদেরই ষড়যন্ত্রের ফল। স্বাধীনতাবিরোধী এ চক্রের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, মহানগর কৃষকলীগের যুগ্ম সম্পাদক শমসের সিরাজ সুহেল, ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাসেল আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লক্ষণ কর, সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন, সদস্য আব্দুল মুক্তাদির, ফয়ছল মাহমদ মগনী, আব্দুল মতিন চৌধুরী, জামাল আহমদ, আব্দুস সালাম, বিনেশ কর দুলু, এনামুর রহমান, কবির আহমদ, আলী আহমদ বাবুধন, আব্দুল আজিজ, আক্তার হোসেন, শাহীন আহমদ প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain