শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

স্বামী-স্ত্রীর ‘ভোটযুদ্ধ’

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে

স্বামী-স্ত্রীর ‘ভোটযুদ্ধ’

নিউজ ডেস্ক :: লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন আগামী ২৮ নভেম্বর। এ নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রী। দলীয়ভাবে স্বামী মনোনয়ন দিলেও স্ত্রী দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে। স্বামীকে জেতাতেই নির্বাচনী মাঠে স্ত্রী নেমেছেন বলে মনে করছেন অনেকেই।
মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২ নভেম্বর। আর এ দিনেই জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দেন স্বামী-স্ত্রী। একই সঙ্গে এ দিন মেয়র পদে আরো চারজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক।

মেয়র প্রার্থীরা হলেন- মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, তার স্ত্রী শাহেলা শারমীন, মাওলানা জহির উদ্দিন, মোহাম্মদ আব্দুর রহিম, একেএম বদরুল আলম ও মো. জাকির আল মামুন।

জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যমতে, আগামী ২৮ নভেম্বর লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। ১১ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ১২ নভেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এছাড়া একই দিন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনও হবে। এতে জেলার রায়পুরের ১০ ও রামগঞ্জের ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ হবে।

রায়পুরের ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১ জন প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০০ জন ও সাধারণ সদস্য পদে ৪৬০ জন এবং রামগঞ্জে চেয়ারম্যান পদে ৭৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১১ ও সাধারণ সদস্য পদে ৫০৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain