শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

ছাত্রদল নেতা ইকবালের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি ইকবাল হোসেন পিতা আব্দুল মুমিন হুনা মিয়া মেম্বারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

রোববার (৭ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় খন্দকার আব্দুল মুক্তাদির মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারে গভীর সমবেদনা জানান।

এক শোক বার্তায় তিনি বলেন, সাবেক মেম্বার মরহুম আব্দুল মুমিন হুনা মিয়া এলাকার মানুষের জন্য সব সময় কাজ করেছেন। তিনি এলাকায় সকলের শ্রদ্ধার পাত্র ছিলেন। তার মৃত্যুতে পরিবারে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবার নয়। আমি মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসীব এবং পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।- আমিন।

উল্লেখ্য, সাবেক মেম্বার মরহুম আব্দুল মুমিন হুনা মিয়া শনিবার দিবাগত রাত ৩টায় নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain