শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

গ্যাস চালিত থ্রি-হুইলার অটো বাইক চলাচলের দাবীতে মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২১৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  গ্যাস চালিত থ্রি-হুইলার অটো বাইক চলাচলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল ১১টায় নগরীর হুমায়ুন রশিদ চত্ত্বর এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ, দক্ষিণ সুরমা উপজেলা শাখার উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে গ্যাস চালিত থ্রি-হুইলার অটো বাইক বন্ধ না করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুরোধ জানানো হয়েছে। এই গ্যাস চালিত থ্রি-হুইলার চালিয়ে পরিবারের খাদ্য যোগান দিতে হয় চালকদের।

মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ, দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি জনি গুষ, সহ-সভাপতি শাহিন আহমদ, জয়নাল আহমদ, মদরিছ আলী, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শামীম, সহ-সাধারণ জিয়ায়ুর রহমান, সাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, কোষাধ্যক্ষ শামীম আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক লায়েক আহমদ, প্রচার সম্পাদক আফরুজ মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মুহিন, তথ্য ও গবেষণা সম্পাদক সাদ্দাম হোসেন সাগর, আইন বিষয়ক সম্পাদক রুবেল আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাকির আলী, সোহাগ কামাল বান্ডারী, মাছুম, ছদরুল, মরাই, কবির, হানিফ, ছুলেমান, দিপু, নাছিব, আলম, মইন উদ্দিন, খায়েছ, স্বপন, জুবায়ের, লাল মিয়া, পাপ্পু, মুক্তাদির, মিন্টু, নিজাম, মিজান, আক্তার, অজিত বাবু ইমরান, সাজওয়ান, হেকিম, তামিম, নূরউদ্দিন, নূর আলম, আকাশ, জাবের প্রমুখ।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain