শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় লীলা-সংকীর্ত্তন মহোৎসব আজ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: প্রভুপাদ শ্রীশ্রী নরোত্তম গোস্বামীর তিরোধান তিথি উপলক্ষে এক অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরীর পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে, ৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পাঠ করবেন শ্রীশ্রী বিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস। পরিচালনায় শ্রীশ্রী বিনোদ বিহারী দাস বাবুল।
১০ নভেম্বর বুধবার ব্রাহ্ম মুহুর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। লীলা সংকীর্ত্তন পরিবেশন করবেন শ্রীশ্রী বিনোদ বিহারী দাস বাবুল, জুয়েল দাস, রুবেল দাস, রঞ্জন দেবনাথ ও অধীর সুত্রধর। দুপুর ১টায় ভোগারতি দর্শন ও দুপুর ২টায় সর্বস্তরের গৌর ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।
পরদিন ১১ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় দধিভা- ভঞ্জণ, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ। প্রভুপাদ শ্রীশ্রী নরোত্তম গোস্বামীর তিরোধান তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত থাকার জন্য সিলেট নগরীর পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain