শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

মল্লিকার কোমরে যা করতে চেয়েছিল প্রয়োজক!

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক :: বলিউডের আবেদনময়ী আইটেম গার্লদের তালিকা করলে মল্লিকা শেরাওয়াতের নামটি আসবে প্রথম দিকেই। একটা সময় হিন্দি সিনেমার গানে তার শরীরী উত্তাপে কাবু দর্শকরা। পরিচালক-প্রযোজকরা তাকে ‘সেক্স সিম্বল’ হিসেবেই উপস্থাপন করেছে পর্দায়।
তবে শরীর সর্বস্ব কাজ দিয়ে বেশি দিন টিকতে পারেননি এই অভিনেত্রী। অনেক দিন ধরেই তাকে আর সিনেমায় দেখা যায় না। আগের মতো জনপ্রিয়তাও নেই তার।
মল্লিকা যখন নিয়মিত কাজ করতেন, তখন তার কাছে নানান ধরনের কাজের প্রস্তাব আসতো। তবে একবার অদ্ভুত এক প্রস্তাব আসে। যেটার কথা সম্প্রতি এক অনুষ্ঠানে বলেছেন অভিনেত্রী। ‘দ্য লাভ লাভ লিভ’ নামের ওই শো’তে মল্লিকা জানান, একজন প্রযোজক তার কোমরে রুটি ছেঁকা দিতে চেয়েছিল!
ঘটনার বর্ণনা দিয়ে মল্লিকা জানান, একটি সিনেমার গানের জন্য ওই প্রযোজক তার কাছে আসেন। তাকে বলা হয়, গানটিতে অনেক বেশি ‘হট’ অবতারে উপস্থাপন করা হবে মল্লিকাকে। অভিনেত্রীর ভাষ্য, ওটা বেশ মজার আর অরিজিনাল একটা ভাবনা ছিল তিনি আমাকে জানান ভীষণ হট একটা গান। দর্শক কীভাবে জানবে যে আপনি হট? আপনি এতোটাই হট যে আমরা আপনার কোমরে রুটি ছেঁকতে পারি।
একই অনুষ্ঠানে মল্লিকার কাছে আরো জানতে চাওয়া হয় হটনেসের সংজ্ঞা কী? তিনি বলেন, আমার মনে হয় নারীদের হটনেস নিয়ে আমাদের একটা মারাত্মক অদ্ভূত ধারণা রয়েছে। আমি সেটা একদম বুঝতে পারি না। এখন অনেকটা পাল্টেছে, তবে যখন আমি ক্যারিয়ার শুরু করেছিলাম, তখন একদম আজব ছিল।
উল্লেখ্য, ‘মার্ডার’, ‘খোয়াইশ’, ‘গুরু’র মতো সিনেমায় মল্লিকা অভিনয় করেছিলেন। বরাবরই তাকে খোলামেলা রূপে দেখা গেছে। এ জন্য অবশ্য পরিচালক-প্রযোজকদেরই দোষ দেন তিনি। তারাই নাকি তাকে ব্যবহার করে ফায়দা নেওয়ার চেষ্টা করেছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain