শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৬

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে একটি চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। এতে ছয়জন দগ্ধ হয়েছেন। তাঁদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। আজ শনিবার বিকেলে সিলিন্ডার বিস্ফোরণের এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধ ব্যক্তিরা হলেন রিপন (৩৫), কবির (৩০), শফিক (৪০), বিশ্বনাথ দত্ত (৫০), কালাম (৪৫) ও রবিন (২৫)।

আহত ব্যক্তিরা জানিয়েছেন, জনপথ মোড় এলাকায় একটি চায়ের দোকানে বিকেলে সিলিন্ডার বিস্ফোরণের এ ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিদের মধ্যে কেউ কেউ পথচারী ছিলেন। বিস্ফোরণের পর আশপাশের লোকজন তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান।

এ ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন সন্ধ্যায় বলেন, ‘মাত্র রোগীদের পেয়েছি। কার কত শতাংশ দগ্ধ হয়েছে, তা এখনো নিরূপণ করা হয়নি। তবে অবস্থা দেখে মনে হচ্ছে ছয়জনের মধ্যে পাঁচজনের অবস্থায় সংকটাপন্ন।’

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের অপারেটর শাহাদাত হোসেন বলেন, বিকেল ৫টা ২০ মিনিটে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। বিস্ফোরণ হলেও আগুন ছড়ায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা যাওয়ার আগেই আহত ব্যক্তিদের হাসপাতালে নেওয়া হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain