শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

হঠাৎ সিলেটে একইদিনে তিনজন নিখোঁজ!

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৭২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে একইদিনে তিনজন নিখোঁজ হওয়ার পৃথক দুটি ঘটনা ঘটেছে। নিখোঁজদের মধ্যে আপন দুই ভাই রয়েছেন। গতকাল শনিবার নিখোঁজ হওয়ার পর আজ রোববার দুপুর অবধি তাদের কোনো খোঁজ মেলেনি। উভয় ঘটনায় থানায় জিডি করেছে নিখোঁজদের পরিবার।

নিখোঁজ তিনজন হলেন- সিলেট নগরীর জালালাবাদ থানাধীন পশ্চিম পাঠানটুলা পল্লবী আবাসিক এলাকার ২৩/২নং বাসার কামাল আহমদের ছেলে রায়হান আহমদ (১৭) ও আব্দুল্লাহ (১১)। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মকরমপুরে।
অপরজন হলেন সিলেটের বালাগঞ্জের বোয়ালজোড় ইউনিয়নের রূপাপুরের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মিজানুর রহমানের ছেলে মাহবুবুর রহমান মামুন (২০)।

রায়হান আহমদ ও আব্দুল্লাহ নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তাদের চাচা আফজাল আহমেদ। তিনি জানান, আজ রোববার দুপুর ১২টা অবধি তাদের কোনো সন্ধান মেলেনি।

এ ঘটনায় তাদের ভাই রাজু আমিন বিমানবন্দর থানায় জিডি করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেছেন, রাহয়ান আহমদ ও আব্দুল্লাহ বিমানবন্দর থানাধীন শামীমাবাদ মাদ্রাসায় পড়ালেখা করে। গতকাল শনিবার বেলা পৌনে ১২টার দিকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে পাঠানটুলার বাসা থেকে বেরিয়ে যায় তারা। রাত ৯টার দিকে মাদ্রাসার শিক্ষক তাদেরকে জানান যে, রায়হান ও আব্দুল্লাহ মাদ্রাসায় যায়নি। পরে তিনি মদিনা মার্কেট এলাকার একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দেখেন যে, এ দুজন সিএনজি অটোরিকশায় চড়ে মেডিকেল রোডের দিকে গেছে। কিন্তু সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাদের সন্ধান মেলেনি।
রাজু আমিন জানান, রায়হানের উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, মুখমন্ডল লম্বাটে, পরনে স্ট্রাইপের পাঞ্চাবি ও সাদা পাজামা ছিল। আব্দুল্লাহর উচ্চতা ৪ ফুট, মুখমন্ডল লম্বাটে, কালো পাজামা ও নেবি ব্লু রঙের পাঞ্জাবি ছিল তার পরনে। উভয়েই সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

এদিকে, মাহবুবুর রহমান মামুনের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা মিজানুর রহমান। তিনি জানান, মামুন একটি সিগারেট কোম্পানিতে সেলসম্যান হিসেবে কাজ করেন। শনিবার তিনি কাজের উদ্দেশ্যে গোয়ালাবাজারে বেরিয়ে যান। কিন্তু রাতে আর ফিরে আসেননি। ওই কোম্পানির লোকদের কাছ থেকে খবর পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় ওসমানীনগর থানায় জিডি করা হয়েছে। মিজানুর রহমান জানান, মামুনের উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। তার গায়ের রঙ ফর্সা।সূত্র: সিলেটভিউ

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain