শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

সিসিক মেয়রকে সিলেটকে নিয়ে লেখা প্রয়াত কবি আবুল বশর আনসারীর কবিতা বই উপহার

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২১২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের কৃ‌তি সন্তান, লন্ডন টাওয়ার হেম‌লেস্ এর ডেপু‌টি স্পিকার মাদার জে‌নেত রহমান’র পিতা ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম নেতা, বিশিষ্ট সমাজ সেবক লন্ডন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত কবি আবুল বশর আনসারী সাহেব সি‌লেট ও সমাজকে নি‌য়ে লেখা ক‌বিতার বই উপহার হি‌সে‌বে ‌সি‌লেট সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মাননীয় মেয়র আ‌রিফুল হক চৌধুরী সাহে‌বকে দি‌চ্ছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সম্মানিত প্রতিষ্ঠাতা জনাব মোঃ শহিদুল ইসলাম ও যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া।

সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে এক সৌজন্য স্বাক্ষাতে প্রয়াত কবি আবুল বশর আনসারী সিলেটের ঐতিহাস, ঐতিহ্য নিয়ে লেখা পবিত্র সিলেট কবিতাটি ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত সুরমা নদীরপাড়ে ক্বীন ব্রিজ সংলগ্ন এলাকায় স্থাপন নিয়ে আলোচনা হয়।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain