শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

ফ্রি হোমিও মেডিকেল ক্যাম্প হোমিওপ্যাথি ব্যবস্থা দীর্ঘস্থায়ী তবে ফলপ্রসূ চিকিৎসা

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সার্ক হোমিও মেডিকেল এসোসিয়েশন এর উদ্যোগে ও স্বর্ণালী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে নগরীর মিরবক্সটুলায় ফ্রি হোমিও মেডিক্যাল ক্যাম্প অনুষ্টিত হয়েছে। আজ বুধবার (২৩ নভেম্বর ২০২১) সকাল ১১টায় নগরীর মিরবক্সটুলায় প্রঘান অতিথি হিসাবে হোমিওপ্যাথি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল। ডাক্তার শৈলেন্দু কুমার দাশের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাগীব রাবেয়া হোমিওপ্যাথি মেডিকেল কলেজের সাবেক প্রভাষক ডা. হিরন্ময় মোহন বিশ্বাস ও দৈনিক সিলেট মিরর এর ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি শহিদ আহমদ চৌধুরী এবং ডা. ব্রজেন্দ্র চন্দ্র নাথ।

স্বর্ণালী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রেও পরিচালক নাসিমা বেগমের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েছুর রহমান, ডা.রুমানা খানম, ডা. শফিকুর রহমান, ডা. রোমেনা বেগ, ডা. রনি চন্দ, দেবব্রত দত্ত চৌধুরী।

প্রঘান অতিথির বক্তব্যে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সাবেক সভাপতি সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল বলেছেন, পরিবেশের বিভিন্ন বিপর্যয় এবং মানুষের নানা রকমের অনিয়মের কারণে রোগ-ব্যাধি আমাদের দৈন্দদিন ব্যাপার হয়ে উঠেছে। হোমিওপ্যাথি একটি প্রাচীন চিকিৎসা ব্যবস্থা।হোমিওপ্যাথি ব্যবস্থা দীর্ঘস্থায়ী তবে ফলপ্রসূ চিকিৎসা।

উপস্থিত সকলের প্রতি আহ্ধসঢ়;বান জানিয়ে তিনি বলেন, অন্যান্য চিকিৎসা ব্যবস্থার পার্শ্বপ্রতিক্রিয়া আছে এবং সামান্য ভুলত্রুটিতে অনেক প্রাণ ঝরে যেতে পারে। কিন্তু হোমিওপ্যাথি চিকিৎসার কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তাই আমাদের সবাইকে হোমিওপ্যাথি চিকিৎসা নেয়া দরকার এবং এতে মানুষকে উদ্বুদ্ধ করা জরুরি। সুচিন্তিত এবং সুপরিকল্পিত চিকিৎসা হিসেবে হোমিওপ্যাথির বিকল্প নেই।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain