শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে ৬১৪ জনের করোনা পরীক্ষায় ৩জন শনাক্ত

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে কমতে শুরু করেছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। সেই সাথে বাড়ছে সুস্থতা। সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩জন। সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০.৪৯ ভাগ। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য।

সোমবার (২৩ নভেম্বর) সকাল ৮টা থেকে মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ৮টার মধ্যে সিলেটে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৩ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ৩০৪ জন। এছাড়া করোনায় সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ১১৮০ জনের। এর মধ্যে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ১১৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সিলেট জেলায় করোনায় মৃতের সংখ্যা ৮৬৮ জনের। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।
এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগের সিলেট জেলায় ২জন ও হবিগঞ্জে আর ১জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ৬১৪ জনের নমুনা পরীক্ষা করে তাকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৪৯ ভাগ। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৫০ জন। এর মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৪ হাজার ৮৫৭ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৭৫ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৭২ জন ও হবিগঞ্জে ৬৬৫৮ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৩ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৩০৪ জন। তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার কোন হাসপাতালে কোন রোগী ভর্তি নেই।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain