শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

ঢাকাদক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে নোমানের মনোনয়ন দাখিল

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬০ বার পড়া হয়েছে

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা ভাইসচেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ। বুধবার (২৪ নভেম্বর ) দুপুরে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার মোহাম্মদ আনিসুজ্জামান কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আতাউর রহমান উতু মিয়া, বিশিষ্ট মুরব্বি আব্দুর নূর মছলাই, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান উজ্জ্বল, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব আনোয়ার শাহজাহান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান আহমদ প্রমুখ। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। বাছাই ৯ নভেম্বর, আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এদিকে, নির্বাচন সামনে রেখে গোলাপগগঞ্জ উপজেলার জনসাধারণ ও প্রার্থী সমর্থকদের মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুরু হয়েছে নির্বাচন নিয়ে আলোচনা ও পর্যালোচনা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain