শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটের সব ইমিগ্রেশনে সতর্কতা জারি

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৯৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: করোনাভাইরাসের নতুন ও ভয়ংকর ধরন বা ভ্যারিয়েন্ট ওমিক্রন প্রতিরোধে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরসহ সব কয়টি ইমিগ্রেশনের সতর্কতা জারি করা হয়েছে। নির্দেশনা পাওয়ার পর পরই বৃহস্পতিবার (১ ডিসেম্বর) এই সতর্কতা জারি করেন সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল।

তিনি জানান, ওমিক্রন ছড়ানো আফ্রিকার দেশগুলো থেকে যারা সিলেটে আসবে তাদেরকে বাধ্যতামূলক ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকতে হবে। পাশাপাশি সিলেটের সকল ইমিগ্রেশন সেন্টারকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা দেওয়া হয়েছে। এ সংক্রান্তে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা সিলেটের বিভিন্ন স্থলবন্দরগুলো ভ্রমণ করে পরবর্তি করণীয় নির্ধারণ করবেন।
তিনি আরও জানান, যতটুকু জেনেছি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সঙ্গে আফ্রিকার কোনো সরাসরি ফ্লাইট নেই। যদি কেউ আসেন তাহলে তৃতীয় কোনো দেশ থেকে ট্রানজিট নিয়ে আসতে পারে। এজন্য বিমানবন্দর কর্তৃপক্ষকে সর্তক থাকার নির্দেশ দেয়া হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain