শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

বালাগঞ্জে কুশিয়ারা নদীর উপর সেতু নির্মানের স্থান পরিদর্শন-হাবিব ও নেছার আহমদ এম.পি

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বালাগঞ্জ ও রাজনগরের সাথে যোগাযোগের জন্য কুশিয়ারা নদীর উপর সেতু নির্মানের স্থান পরিদর্শন করলেন সিলেট-৩ আসনের এম.পি হাবিবুর রহমান হাবিব ও মৌলভীবাজার-৩ আসনের এম.পি নেছার আহমদ।
গতকাল শনিবার সকালে বালাগঞ্জ ও রাজনগর অংশে নদীর দুই পারে সেতু নির্মাণের স্থান পরিদর্শন করা হয়। এর আগে বালাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে সেতু নির্মাণের নকশা দেখানো হয়।
এ সময় অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, মৌলভীবাজার সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জিয়া উদ্দিন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, পূর্ব পৌলনপুরের ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শিহাব উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া প্রমুখ।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain