শিরোনাম :
তাহিরপুরে পানি কমছে বেড়েছে দূর্ভোগ মধ্যনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার কয়েস লোদীর নেতৃত্বে জৈন্তাপুর দরবস্তে বন্যাদুর্গত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে সকলকে দাঁড়ানোর আহবান প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর vগ্রাসরুটস ও সামাজিক আন্দোলন সিলেট জেলার শুকনো খাবার বিতরণ সামর্থ্যের সবটুকু দিয়েও বিএনপি বন্যাপীড়িত দূর্দশাগ্রস্ত মানুষের পাশে রয়েছে–মিফতাহ্ সিদ্দিকী নগর বাঁচাও, সিলেট বাঁচাও স্লোগানকে সামনে রেখে বর্তমান ও সাবেক মেয়রের ছড়া পরিদর্শন বন্যাদুর্গত এলাকায় বানভাসিদের পাশে আনসার ও ভিডিপি ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ’র পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নগরীর তেররতনে জেলা ওয়াকার্স পার্টির শুকনো খাবার বিতরণ

২০২১-এ সবচেয়ে বেশি খোঁজ চলেছে কোন নায়িকার?

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩১৮ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক :: বছর শেষের দোরগোড়ায় দাঁড়িয়ে আছি আমরা। বলা চলে, জনপ্রিয়তার নিরিখে কোন নায়ক নায়িকা শীর্ষে রয়েছেন তা বেছে নেওয়ার সময়ও এসে গেছে। ইতোমধ্যে সারা বছরের সমীক্ষা সকলের সামনে চলে এসেছে।
কোন নায়িকা মোস্ট সার্চড নায়িকা, মোস্টড সার্চড ওমেন অফ ২০২১ তে কোন নায়িকাকে নিয়ে কৌতুহল সবচেয়ে বেশি ছিল সাধারণের। চলুন জেনে নেওয়া যাক সেই তালিকায় কে এগয়ে আর কে পিছিয়ে-

ফ্রেবুয়ারিতে জন্ম হয় তার দ্বিতীয় সন্তান জাহাঙ্গির আলি খানের। ছোট্ট জেহ কে নিয়ে বিতর্ক কম ছিল না। জাহাঙ্গির নাম রাখ নিয়েও ট্রোল হতে হয় কারিনাকে। যদিও বুদ্ধিমত্তার সঙ্গে তা সামলে নেন বেগম।

তাই মোস্ট সার্চড ওম্যানের তকমা ছিনিয়ে নিলেন নবাব বেগম কারিনা কাপুর খান। শীর্ষস্থানে জ্বলজ্বল করছে তার নাম। চলতি বছরে সবচেয়ে বেশি তাকে ঘিরে কৌতুহল ছিল সাধারণ মানুষের।

ক্যাটরিনা ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর আসছে। আপাতত তিনি স্পটলাইট জুড়ে রয়েছেন। দ্বিতীয় স্থানে ক্যাটরিনার নাম।

শেষ কয়েক মাস ধরে বিয়ে নিয়ে চর্চায় বলিউডের বার্বি ডল। সম্প্রতি সালমান খান তার বিয়েতে আসবেন না আসবেন না তা নিয়ে জল্পনা চলেছে। তবে এখন তাদের বিয়ের দিকেই তাকিয়ে পুরো ইন্ডাস্ট্রি।

এ বছর নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে বারবারই শিরোনামে উঠে এসেছেন পিগি চপস। সম্পর্ক ভাঙছে তাদের, এমন কথাও উঠে এসেছে, শেষে নিজেই ছবি পোস্ট করে জল্পনার অবসান ঘটিয়েছেন।

তৃতীয় স্থানে রয়েছেন পিগি চপস অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে কাজ কম করলেও নিক জোনাসের সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকেই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। এবছরও তার অন্যথা হয় নি।

তার অভিনয় দক্ষতা নিয়ে আলোচনা চলতেই থাকে ইন্ডাস্ট্রিতে। তবে এবার রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে কবে বসবেন তিনি তা নিয়ে চর্চায়।

রণবীরের সঙ্গে বারবারই তার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলিউডের চুলবুলি আলিয়া তাই চতুর্থ স্থান আলো করে বসে রয়েছেন।

তিনি আপনা মর্জির মালিক। তাই চর্চায় থেকেও সর্বসমক্ষে উচ্চস্বরে নিজের বক্তব্য জানান দেন সর্বদা। তাকে ঘিরে বারবার বিতর্ক দানা বেঁধেছে। আর সাধারণের কৌতুহলও বেড়েছে চরচরিয়ে। এ বছরও বিস্তর জল্পনা চলেছে দীপিকা পাড়ুকোনকে নিয়ে।

কখনো এনসিবির তলব, কখনো বা তিনি মা হতে চলেছেন, এমন খবরে সরগরম হয়েছে নেটদুনিয়া। অবলীলায় রণবীরের হাত ধরে সামলেছেন তিনি। বলাই বাহুল্য সেরা পাঁচের তালিকায় থাকা সকলেই নিজ নিজ ক্ষেত্রে স্বাধীনচেতা এবং সমাজে অভিনয় ছাড়াও, ছাপ রেখেছেন নিজস্বতায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain