শিরোনাম :
কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান সিলেটের সাবেক মন্ত্রী মাহবুব আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে সিলেট গাউসিয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস গোয়াইনঘাটে “চা শ্রমিকদের কর্মসংস্থান চা বাগান রক্ষার দাবীতে মানববন্ধন সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ স্বপ্নচূড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের নতুন কমিটির অনুমোদন শান্তি-শৃঙ্খলা, সৌহার্দ ও সম্প্রীতি রক্ষায় পায়রা সমাজকল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য মোবারক র‌্যালি

নগ্ন হয়ে বুকে পতাকা আঁকা, সালমানকে নিয়েও আলোচনায় আরশি

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৪০৮ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক ::বলিউড টেলি জগতে আলোচিত নাম আরশি খান। বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বিগ বসের বেশ কয়েকটি সিজেনেও নজর কেড়েছেন তিনি। বর্তমানে কুস্তি শিখছেন আরশি।
আরশি জানিয়েছেন, আমি আন্তর্জাতিক স্তরে খেলতে চাই। কোনও পুরুষের সঙ্গে কুস্তি লড়তে আমার কোনও সমস্যা নেই। এই পৃথিবীতে আর কোনও লিঙ্গ বৈষম্য নেই।

এর আগে নানা কারণে আলোচনায় আসেন আরশি। ২০১৬ সালে ভারত-পাকিস্তান ম্যাচের সময় তিনি ঘোষণা করেছিলেন, যে জিতবে, নগ্ন হয়ে নিজের শরীরে সেই দেশের পতাকা আঁকবেন।

ভারত জেতার পর এক সংবাদ-সম্মেলনে শুধুমাত্র গায়ে চাদর জড়িয়ে হাজির হয়েছিলেন তিনি। অনেকেই সেই সময় অভিনেত্রীর তীব্র বিরোধিতা করেছিল। তেরঙার অবমাননার অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলাও দায়ের হয়েছিল।

এরপর ফের একবার বিতর্কিত মন্তব্য করে চর্চায় এসেছিলেন আরশি। বলেছিলেন, পাকিস্তানের ক্রিকেটার শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন তিনি। আরও বলেছিলেন, শহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

বিগ বসের ঘরে একবার সালমান খানের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি। ‘জিল্লত কে লাড্ডু’-এর মন্তব্যের পরই তার উপর ক্ষেপে ওঠেন সালমান। আরশিকে তার সঙ্গে কথা না বলার নির্দেশ দেন ভাইজান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain