রাগীব রাবেয়া মেডিকেলে বেগম রাবেয়া খাতুনের ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৪৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সহ-প্রতিষ্ঠাতা ও দানবীর ড. সৈয়দ রাগীব আলীর সহধর্মিণী মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর পঞ্চদশ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) সকাল ৮টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন এর নেতৃত্বে কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ. কে. এম. দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ এবং এই প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমার কবর জিয়ারত এবং কবরে পুষ্পার্ঘ অর্পণের উদ্দেশ্যে রাগীব নগরে যাত্রা করেন। রাগীব নগরে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর কবরে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষক, চিকিৎসক, ছাত্র/ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীর পক্ষে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আবেদ হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক এ. কে. এম. দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ তারেক আজাদ।
এছাড়াও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগ এবং বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের পক্ষ থেকে মরহুমার কবরে আলাদা আলাদাভাবে পূষ্পার্ঘ অর্পণ করা হয়। পুষ্পার্ঘ অর্পণ ও শ্রদ্ধা নিবেদনের পর মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। অতঃপর মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর পঞ্চদশ মৃত্যু বার্ষিকী উপলক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে প্রকাশিত স্মারক গ্রন্থ ”তুমি আলোকিত সমাজ গড়ার স্বপ্নদ্রষ্টা, তুমি মুক্তির অগ্রদূত” এর মোড়ক উন্মোচন করা হয়।
উল্লেখ্য যে, মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর পঞ্চদশ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আগামীকাল ১৩ই ডিসেম্বর ২০২১ইং তারিখ সকাল ১১.৩০ ঘটিকায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ১নং লেকচার গ্যালারীতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে; এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain