শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

আদর্শ নূরানী কিন্ডারগার্টেন মাদরাসায় পুরস্কার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  সিলেট নগরীর দরগা মহল্লা পায়রায় অবস্থিত আদর্শ নূরানী কিন্ডারগার্টেন মাদরাসার বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ১১ টায় মাদরাসা মিলণায়তনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুফফাজুল কোরআন ফাউন্ডেশনের সভাপতি ও দরগাহ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আসজাদ আহমদ বলেন, ‘তলাবুল ইলমি ফারিদ্বাতুন আলা কুল্লি মুসলিম’ প্রত্যেক মুসলমানের উপর দ্বীনি এলেম অর্জন করা ফরজ এবং নিজ সন্তানদেরকে দ্বীনি শিক্ষা দেয়া মাতা পিতার উপর ফরজ। আমরা এখানে একটি মানসম্মত প্রতিষ্ঠান পেয়েছি তাই আমরা সবাই যেন এই প্রতিষ্ঠানের দিকে লক্ষ্য রাখি এবং আমাদের সন্তানদের প্রতি শিক্ষকরা যেভাবে মেহনত করেছেন আমরাও যেন তাদের প্রতি ঠিক তেমনি ভাবে লক্ষ্য রাখি। এটি একটি ত্রিমুখী শিক্ষা প্রতিষ্ঠান যার মাধ্যমে আমাদের সন্তানরা একই জায়গায় সব বিষয়ে শিক্ষা গ্রহণ করতে পারবে।
প্রতিষ্ঠানের পরিচালক ক্বারী মাওলানা ইমতিয়াজ উদ্দিন ফুয়াদের সভাপতিত্বে ও সহকারী পরিচালক মাওলানা ফুজায়েল আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসার উপদেষ্টা সাংবাদিক আমজাদ হোসেন, মাওলানা শরিফ আহমদ, হাফিজ ফয়সল আহমদ, মাওলানা আবুবকর আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাফিজ হোসাইন আহমদ, মো সজিব আহমদ, আলম, ইকবাল হুসাইন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসার হিফজ বিভাগের মেধাবী ছাত্র মো. আসাদ আহমদ কালামে পাক থেকে তেলাওয়াত করেন। এছাড়া হিফয বিভাগের ছাত্রদের সুললিত কণ্ঠে পবিত্র কুরআন তেলাওয়াত, নুরানি কিন্ডারগার্টেন শাখার কচিকাঁচা শিক্ষার্থীদের হাদিস, মাসলা-মাসায়েল উপস্থাপনা করা হয়।
অনুষ্ঠান শেষে বার্ষিক পরীক্ষায় হিফয ও নাযেরা বিভাগ, নুরানি কিন্ডারগার্টেন শাখার প্লে, নার্সারি, নুরানি প্রথম শ্রেণি, নুরানি দ্বিতীয় শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পরীক্ষায় মুমতাজ (এ+) পেয়ে উত্তীর্ণ ছাত্রদের পুরস্কার প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain