শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে বিদেশী মদসহ যুবক গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাট তামাবিল সড়ক থেকে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী নাজমুল হক (৩৩) নামের এক যুবকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ১৯১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নাজমুল গোয়াইনঘাট থানাধীন শান্তিনগর গ্রামের সিরাজুল হকের ছেলে।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে গোয়াইনঘাট থানা পুলিশ গ্রেফতারকৃত নাজমুলকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব তাকে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর মেজর মাহফুজুর রহমান। তিনি জানান, গ্রেফতারকৃত নাজমুলের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করেছে র‌্যাব।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain