শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে প্যানেল মেয়র রোকসানার মিছিল

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২৬৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিসিকের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ এর উদ্যোগে সিলেট নগরীতে এক মিছিল বের হয়।
সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে ও সিলেট মহানগর মহিলা দলের কর্মী সম্মেলন সফলের লক্ষে গত ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে দরগাহ হযরত শাহজালাল রহঃ মাজারে প্রধান গেইটের সামনে সমাবেশে মিলিত হন।
এসময় উপস্থিত নেতা কর্মীদের উদ্যোশে মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রোকসানা বেগম শাহনাজ বলেন,
সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা ও নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় দেশের জনগণকে সাথে নিয়ে মহিলা দল ও বিএনপি সরকারের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। তিনি দেশের মানুষের সার্থে বিএনপি’র সাথে কাদে কাদ মিলিয়ে মহিলা দলের তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
সমাবেশ শেষে কয়েকশত নেতা কর্মী নিয়ে সিলেট মহানগর মহিলা দলের ত্রি- বাষিক সম্মেলনে এডভোকেট রোকসানা বেগম শাহনাজ
যোগদান করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain