শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেট জল্লারপাড়ে ডেকে নিয়ে কিশোরকে হত্যা

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর জল্লারপাড় পয়েন্টে এক কিশোরকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে বারোটার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত কিশোরের নাম আরমান হোসেন। সে পরিবারের সাথে সিলেট নগরীর জামতলা এলাকায় বাস করতো।
আরমান হোসেন ময়মনসিংহের একটি স্কুলের শিক্ষার্থী। এর আগে সে সিলেট নগরীর কাজির বাজার মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র ছিলো। করোনার কারণে মাদ্রাসা বন্ধ হয়ে যাওয়ায় আরমান তার নানাবাড়ি ময়মনসিংহের একটি স্কুলে ভর্তি হয়। সেখান থেকে এবার সে অষ্টম শ্রেণি পাস করেছে বলে জানান নিহতের পরিবার। তিন ভাইবোনের মধ্যে সে দ্বিতীয় ছিলো।

আরমানের পিতা আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাত বারোটার দিকে তার ছেলে আরমান বাসা থেকে ওরস্যালাইন নিয়ে আসার জন্য জল্লারপাড় পয়েন্টে যায়। সেখানে যাওয়ার পর পর তার পুর্ব পরিচিত ৫-৬ জন ছেলে তাকে ডেকে নিয়ে পয়েন্ট সংলগ্ন ওয়াকওয়ের একটু ভেতরে নিয়ে যায়। আরমানের শরীরে উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে রাস্তায় ফেলে রাখে। এসময় তার চিৎকার শুনে পথচারীরা এগিয়ে এসে তাকে গুরুতর রক্তাক্ত অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট কতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।
তিনি জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। বৃহস্পতিবার গভীররাতে এঘটনার সাথে জড়িত সন্দেহে শিপলু নামক এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ঘটনার কারণ ও জড়িতদের সনাক্ত ও গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

এ ঘটনায় নিহতের পিতা আবুল কালাম আজাদ সিলেট কতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain