শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগকে রাজপথে অগ্রণী ভূমিকা রাখতে হবে: নাদেল

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ১৫৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় বলতেন, ‘ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস’। বাংলা, বাঙালি, স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষে ১৯৪৮ সালের ৪ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের অ্যাসেম্বলি হলে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন, আগামীদিনে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাজপথে অগ্রণী ভূমিকা রাখবে এবং শেখ হাসিনার নেতৃত্বে ও দিকনির্দেশনায় কাজ করে গেলে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন থাকবে। ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এটুকু প্রত্যাশা।
তিনি সোমবার রাত ১২:০১ মিনিটের সময় বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট মহানগর ছাত্রলীগ আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুক্তরাজ্য আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিধান কুৃমার সাহা, সিলেট জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রণজিৎ সরকার, যুক্তরাজ্য আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার উজ জামান চৌধুরী, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক সারব আলী, মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান, দপ্তর সম্পাদক মহসিন কামরান, মহানগর যুবলীগের সভাপতি আলম খাঁন মুক্তি, মহানগর আওয়ামীলীগের সদস্য জাহিদ সারোয়ার সবুজ, জুমাদিন আহমেদ, রাহাত তরফদার, ইমরুল হাসান প্রমুখ।
সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাঈম হাসানের নেতৃত্বে কেক কাটা অনুষ্ঠানে ২৭টি ওয়ার্ড ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain