শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

মিরবক্সটুলায় হাজী আব্দুন নূর ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর কাজিটুলা এলাকার মিরবক্সটুলায় হাজী আব্দুন নূর (সহুরুজ্জামান) ফাউন্ডেশন এর উদ্যোগে বুধবার (১২ জানুয়ারি) রাতে ২য় ধাপে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম।
১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন কবির শাহিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজাদী সমাজ কল্যাণ সংঘের সভাপতি আব্দুল কাহির, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের কোষাধ্যক্ষ আব্দুস সাদেক লিপন।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বী নুরুল ইসলাম, কয়ছর মিয়া, ইনতাজ মিয়া, ইকবাল হোসেন কামাল, মাহবুব হাসান খান, মিলাদ আহমেদ, দুলাল আহমদ, জুসেফ আহমদ, মাহবুব হাসান সানি। ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন আব্দুস সাবির টুটুল, জুবেদ আহমদ, তারেক আহমদ, বিপ্লব, কাওসার আহমদ, সায়েম ও সলিম প্রমুখ। উল্লেখ্য, ২০২১ এর ১১ই ফেব্রুয়ারিতে মিরবক্সটুলা এলাকার বাসিন্দা যুক্তরাজ্যের নিউক্যাসলে বসবাসরত বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান মুন্নার বাবার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন। এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান তিনি। এই ফাউন্ডেশনটি প্রতিষ্ঠালগ্ন থেকে আর্তমানবতার সেবায় কাজ করে চলেছে। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain