শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

শাবিতে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের নিন্দা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের ওপর ‘সন্ত্রাসী হামলার’ ঘটনায় শাবিপ্রবি ছাত্রদল প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে। এক বিবৃতির মাধ্যমে এই প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করা হয়।

বিবৃতিতে বলা হয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেছা চৌধুরী (২য় ছাত্রী হল) ছাত্রী হল কর্তৃপক্ষের অব্যবস্থাপনার ও দায়িত্বহীন কর্মকান্ড বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের চলমান আন্দোলনে ‘সরকারের মদদপুষ্ট ছাত্রলীগ ও সন্ত্রাসী পুলিশ বাহিনী’ নিরপরাধ শিক্ষার্থীদের উপর ন্যক্কারজনক হামলা চালায়। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানায়।
বিবৃতিতে শাবিপ্রবি ছাত্রদলের সভাপতি এম.এ রাকিব বলেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মনে করে যে, আধুনিক শিক্ষা প্রগগির এই একবিংশ শতাব্দীতে দাড়িয়ে, শিক্ষা-সংস্কৃতির ধারক ও বাহকদের উপর এহেন কাপুরুষোচিত হামলা মধ্যযুগীয় বর্বরতাকে হার মানায়। আজ দেশের ছাত্রসমাজ তাদের নিরাপদ ক্যাম্পাসকে ভুলতে বসেছে, তার সর্বত্র অনিরাপদ হয়েছে। এই অন্ধকারে দিশা-খুঁজে পাওয়া যায় কেবলই জাতীয়তাবাদী ছাত্রদলের কালোত্তীর্ণ স্লোগান-শিক্ষা, ঐক্য, প্রগতীতে।’

শাবি ছাত্রদল অবিলম্বে ‘স্বার্থান্বেষী মহলের এই বর্বর হমলার’ সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে শাস্তি ও আহত নিরপরাধ শিক্ষার্থীদের সুচিকিৎসা ও ক্ষতিপূরণের দাবি জানায়। শাবি ছাত্রদলের দপ্তর সম্পাদক মনির হোসেন সাক্ষরিত বিবৃতিটি সংবাদমাধ্যমে প্রেরণ করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain