শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হৃৎপি-ের ৩ দিনব্যাপী ফ্রি ব্লাডগ্রুপিং সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেটে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন ‘হৃৎপি-’র উদ্যোগে ৩ দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী সম্পন্ন হয়েছে। গতকাল বিকেলে সমাপনী দিনে সৈয়দ হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা ও সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা স্মারক-২০২২ প্রদান অনুষ্ঠিত হয়।
হৃৎপি-ের প্রতিষ্ঠাতা মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও হৃৎপি-িয়ান এডমিন এনাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুর রকিব তুহিন, মুজিব জাহান রক্ত কেন্দের প্রোগ্রাম অর্গানাইজার শ্রী কমল পদ পাল।
এবছর ৪টি ক্যাটাগরিতে মোট ২৩জন ব্যক্তি ও সিলেট বিভাগের মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার তিনটি সংগঠনকে সম্মাননা স্মারক -২০২২ প্রদান করা হয়। এছাড়া ৩দিনে পৃথক দুটি ক্যাম্পে প্রায় ৪৫০ জনের অধিক মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে জানিয়ে দেওয়া হবে। সিলেট বিভাগের সর্বোচ্চ রক্তদাতা এ.কে শুভকে (৮৩ বার রক্তদান করায়) বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
রক্তদাতাদের উৎসাহিত করতে প্রতি বছর ফেব্রুয়ারী মাসে এ ধরনের অনুষ্ঠানের ধারাবাহিকতা রক্ষার প্রত্যয় ব্যক্ত করেন অনুষ্ঠানের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হৃৎপি-িয়ান এডমিন ও মডারেটর-জয় দত্ত, সৈয়দা আফসানা মিলি, অজয় পাল, তারেক আহমেদ, রুহুল আবেদিন জুবায়ের, রাজিব হোসাইন, মাহমুদুর রহমান, মিলন, সুমন, শ্রাবন্তী, মুক্তা, ফয়েজ ও পুস্পা প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain