শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে ইসলামী আন্দোলনের তৃনমুল প্রতিনিধি সম্মেলন

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে তৃনমুল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুফতি সাঈদ আহমদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা ইমাদ উদ্দীনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। এসময় তিনি বলেন, সরকার জ্বালানি তেল গ্যাস ও বিদ্যুৎতের দাম বাড়িয়ে দিয়েছে, এতে পরিবহনের ব্যায় বেড়ে গেছে। ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগ ও বি এন পি দেশের অর্থনীতি ও বাজার ব্যবস্থা ভেঙ্গে দিয়েছে, দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে বিশ্বাস করতে পারছে না। বাজারে তেমন কোন নজরদারি নেই, মাঝেমধ্যে কোথাও কোথাও ভ্রামমান আদালত বসিয়ে দু-চারজনের জরিমানা করে মিডিয়ায় ফলাও করে প্রচার করা হয়। বাস্তবে কোথাও তদারকি নেই, দেশের জনগণ এখন বিকল্প শক্তি হিসাবে ইসলামি আন্দোলন বাংলাদেশকে দেখতে চায়। তাই দেশের মানুষের প্রত্যাশা পুরন করতে পীর সাহেব চরমোনাই র নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশকে দেশের তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে হবে।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মুয়াজ্জেম হোসেন খান। তিনি বলেন, বার বার সরকার পরিবর্তনে দলীয় নেতা কর্মীদের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। কেউ কেউ আঙ্গুল ফুলে কলা গাছ হচ্ছে। অন্যদিকে সাধারন জনগনের ভাগ্য পরিবর্তন হচ্ছে না। সামনে রমজান মাস আসছে দ্রব্যমুল্য দিন দিন বৃদ্বি পাবার ফলে স্বল্প আয়ের মানুষের জন্য পরিবার চালাতে হিমশিম খেতে হচ্ছে।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ, নগর সহসভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মাওলানা আস’আদ উদ্দীন, মাওলানা আমির উদ্দীন, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা আব্দুশ শহীদ, মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা মতিউর রহমান খান, সহসাংগঠনিক সম্পাদক হাফিজ ইমদাদূর রহমান, প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল ইসলাম, মাওলানা ফাহাদ আহমদ, সহ প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মু আনোয়ার হুসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর সেক্রেটারী মু সিদ্দিকুর রহমান, ইসলামী যুব আন্দোলন এর সভাপতি মুফতি ফয়জুল হাসান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain