শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

জাফলংয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।
বুধবার (৯ মার্চ) দুপুরে গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেনের নেতৃত্বে জাফলং বাজারের দুই হোটেল ব্যবসায়ীকে জরিমানা করা হয়।
অভিযানে হোটেলে অনিরাপদ নদীর পানি ব্যবহার করার দায়ে দুইটি দোকানীকে দুই হাজার করে মোট চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযানে গোয়াইনঘাট উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রমজান আলী ও থানার এসআই আব্দুল আহাদ এবং বিজিবি সদস্যরা অংশ নেন।
এ ব্যাপারে গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন জানান, জাফলং বাজারে অনিরাপদ পানি ব্যবহার করার কারণে দুই ব্যবসায়ীকে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি এই অভিযানের মাধ্যমে অন্য ব্যবসায়ীদেরও সতর্ক করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain