শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সিলেটে জ্বালানি তেলে ও গ্যাসের তীব্র সংকট দেখা প্রতিবাদে ৬ দফা দাবিতে আন্দোলন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৭৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দীর্ঘদিন থেকে সিলেটে জ্বালানি তেলে ও গ্যাসের তীব্র সংকট দেখা দিয়েছে। পর্যাপ্ত পরিমানে জ্বালানি তেল ও গ্যাস না পাওয়ায় ফুসে উঠেছেন সিলেট অঞ্চলের ব্যবসায়ী ও শ্রমিকরা। ৬ দফা দাবিতে বুধবার প্রায় ৩শত ট্যাংকলরি নিয়ে আন্দোলনে নেমেছে ৫টি সংগঠনের মালিক-শ্রমিকরা।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটরস এজেন্টস্ এন্ড পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি, বাংলাদেশ এলপিজি ফিলিং স্টেশন ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি এবং সিলেট বিভাগীয় ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সমন্বয়ে গঠিত ‘সিলেট বিভাগীয় পেট্রোল পাম্প সিএনজি এলপিজি, ট্যাংক-লরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ’পক্ষ থেকে আজ ৩শত ট্যাংকলরি নিয়ে ৬দফা দাবিতে আন্দোলনে নেমেছে উক্ত সংগঠনগুলো।
৬ দফা দাবির মধ্যে রয়েছে- সিলেট বিভাগ জালালাবাদ গ্যাস কর্তৃক কোন সিএনজি ফিলিং স্টেশনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে পারবেন না। যদি বিচ্ছিন্ন করা হয় তবে সিলেট বিভাগের সকল সিএনজি স্টেশন বন্ধ করে দেওয়া হবে। সভায় আরো সিদ্ধান্ত গৃহিত হয়, অবিলম্বে গ্যাসের লোড যেন বৃদ্ধি করা হয়। পেট্রোল, অকটেন, ডিজেলের পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করতে হবে। সিলেট গ্যাস ফিল্ড থেকে ট্যাংকলরির ডেসপাস চালু করতে হবে।

আন্দোলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরী, সিলেট বিভাগীয় সিএনজি, পেট্রোল পাম্প, এলপিজি, ট্যাংকলরী মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর আহ্বায়ক সিরাজুল ইসরাম আহমদ আলমগীর এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জুবায়ের আহমদ চৌধুরী, হুমায়ুন আহমদ, আলী আহমদ, এনামুল হক রুবেল, খান মো: ফরিদ উদ্দিন বাবর, নুরুল ওয়াছে আলতাফী, সাজুওয়ান আহমদ, ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনান, সুব্রত ধর বাপ্পি, আলী আফছার মো: ফাহিম, মনিরুল ইসলাম, হাজী হোসেন আহমদ, হুরাইয়ারা ইফতার হোসেন, লোকমান আহমদ মাছুম, মুশফিকুর রহমান চৌধুরী সাহেদ, মো: আব্দুল মুমিন, জুবের আহমদ খোকন, মো: সানোয়ার আলী, আফজল আহমদ, অশোক রঞ্জন দাস, মো: ফখরুল ইসলাম, মো: ফয়জুল ইসলাম, ফরহাদ আলী ইমন, স্যার জন রাসু, মনির হোসেন, কাওছার আহমেদ, মো: রফিকুল ইসলাম, মো: আব্দুল কুদ্দুছ তালুকদার, ইকবাল মিয়া, মো: আজিজ মিয়া, রাজন মিয়া প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain