শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

বঙ্গবন্ধুর জন্মদিনে মুক্তিযোদ্ধা যুবকমান্ড সিলেট জেলার শ্রদ্ধাঞ্জলি অর্পণ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৭১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিলেট জেলা পরিষদএর কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে মুক্তিযোদ্ধা যুবকমান্ড সিলেট জেলা ও সদর উপজেলার নেতবৃন্দরা। আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সোয়া ১০টায় মুক্তিযোদ্ধা যুবকমান্ড সিলেট জেলা ও সদর উপজেলার নেতৃবৃন্দকেসহ সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহনূর আলীর নেতৃত্বে নেতৃবৃন্দ ফুলেল এ শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন। এরপর দিবসটি উপলক্ষে সিলেট জেলা প্রশাসন আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন যুবকমান্ড সিলেট জেলা ও সদর উপজেলার নেতবৃন্দরা।।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা যুবকমান্ড সিলেট জেলা ও সিলেট সদর উপজেলা শ্রদ্ধাঞ্জলি নিবেদন, সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহনূর আলী, সহসাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মিয়া, এাণ বিষায়ক সম্পাদক মোঃ নাজিম আহমেদ, সমাজ কল্যান বিষায়ক সম্পাদিকা শাহিদা বেগম, ক্রিড়া বিষায়ক সম্পাদক মোঃ রায়হান আহমদ, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট সদর উপজেলা সভাপতি সায়েস্তা তালুকদার, সহ সভাপতি আব্দুল কাহার, আব্দুল করিম,মো: জালাল, মো: ইয়াজউদ্দিন, আরিফ হোসেন, জিছান, মোছা: হাবিবা ইয়াছমিন, মো: আল ইকরাম, শিরিনা আক্তার ,কেয়া বেগ, মিনারা , মুতিবুর জুসনা, সামাদ ,রনি,তাসলিমা, আছমা, টিনা, হাফিজ আকরাম, নাজমুল পংকি প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain