শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

মৎস্য সম্প্রদায় ঐক্য পরিষদ সিলেট মহানগর আহ্বায়ক কমিটি গঠন

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১০৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: মৎস্য সম্প্রদায় ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর কাজিরবাজারে এই আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
হাজী জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, মৎস্য সম্প্রদায় ঐক্য পরিষদ সম্পূর্ণ একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে কাজ করবে। মৎস্য সম্রদায়ের মধ্যে ঐক্য সৃষ্টি করা এবং বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের জন্য এই কমিঠি গঠন করা হয়েছে। বক্তারা বলেন, কমিটির সকলকে ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে যেতে হবে। যে কোন আন্দোলন সংগ্রামে সকলকে এগিয়ে আসতে হবে। বক্তারা সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে হাজী জাহাঙ্গীর আলমকে আহ্বায়ক ও মো. বদরুল ইসলাম রোমানকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক এম. নাজিম উদ্দিন নাজিম, মো. শাহীন মিয়া, আব্দুল আহাদ, জামিল আহমদ, জমিরুল ইসলাম বাবলু, ছালেক আহমদ, সদস্য নিয়াস উদ্দিন, শেখ হানিফ উদ্দিন, শাহ লোকমান আহমদ, আহমুদুর রহমান মুমিন, শাকিল আহমদ, আব্দুল মালেক, ফারদিন হোসেন রকি, আছকির আহমদ, জাহেদ আহমদ, আলিকুর রহমান রুনা, মিজান আহমদ, রাসেল আহমদ, সাফিউল আলম স্বপন, নান্নু মিয়া, রুমেল আহমদ, ফাহিম আহমদ রুমি, মোস্তাক আহমদ, ফয়েজ আহমদ, শাহ আলম, মো. নুরুল ইসলাম, জুলফিকার আলী, জুনেদ আহমদ, নাজিউর রহমান, আব্দুল হাফিজ দিলওয়ার, রহমত আলী, দেলওয়ার হোসেন, সজিব আহমদ, সুহেল আহমদ, আব্দুল মুমিন লিকন, ওকিন আহমদ, মিলাদ আহমদ, তুরান আহমদ, মো. মাহিন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain