শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ২

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

 

নিউজ ডেস্ক :: দিনাজপুর সদর উপজেলার কাউগা মোড়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। রোববার (২০ মার্চ) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার রামসাগর তাজপাড়া এলাকার তৈয়ব উদ্দিনের ছেলে আনোয়ারুল ইসলাম (৪০) ও শহরের বড়বন্দর এলাকার কৃষন মজুমদার (৩৫)।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে সদর উপজেলার কাউগা মোড়ে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা নষ্ট ট্রাকে ফুলবাড়ী থেকে দ্রুতগতিতে আসা মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়।
দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. মেহফুজ তানজীর জানান, সকাল ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে আগে থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে দুজনই নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থলে ফেন্সিডিল পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain