শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন সিলেট জেলা শাখার মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস উপলক্ষে বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন এর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা শাখা দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন এর উদ্যোগে সংগঠনের সভাপতি স্বপন কুমার ঋষি দাসের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য নানকা রবি দাসের পরিচালনায় কোর্ট পয়েন্টে (২১ মার্চ) সোমবার সকাল সাড়ে ১০টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মো: অনুর চৌধুরী, সহ-সভাপতি শ্রীমতি লাল, মিনা রানী ঋষি, উপদেষ্টা সাহেদা বেগম, মহিলা সম্পাদিকা রাজলক্ষী সিনহা।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতপাত ও পেশাভিত্তিক বৈষম্য প্রতিরোধ প্রস্তাবিত বৈষম্য বিলোপ আইন দ্রুত প্রনয়ন করতে হবে। এবং দলিত জনগোষ্ঠীর ৮দফা দাবীর উপর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবী জানান।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, সছিন্দ্র ঋষি, মিনতি রানী ঋষি, শিবু ঋষি, শেফালি রানী ঋষি, লক্ষী রানী ঋষি, মতিলাল দাস, আবু রবি দাস, শ্রীকান্ত রবি দাস প্রমূখ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain