শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেটে বাংলাদেশ ও মঙ্গোলিয়ার আন্তর্জাতিক ফুটবল ম্যাচ মঙ্গলবার

রিপোর্টার নামঃ
  • রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৮১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আগামী মঙ্গলবার সিলেটের মাঠে নামছে বাংলাদেশ ও মঙ্গোলিয়ার জাতীয় ফুটবল দল। আন্তর্জাতিক প্রীতি ওই ফুটবল ম্যাচটি বিকাল সাড়ে ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। রোববার দুপুরে সিলেট পৌঁছেছে মঙ্গোলিয়ার ফুটবল দল। এর আগে সিলেট পৌছে শুক্রবার অনুশীলন করছে বাংলাদেশের জাতীয় ফুটবল দল।
রোববার (২৭ মার্চ) দুপুরে নগরের রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে এক সংবাদ সম্মেলনে ম্যাচ ও প্রস্তুতি বিষয়ে তুলে ধরেন বাফুফের নির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম।
তিনি জানিয়েছেন, করোনাভাইরাস পরবর্তী সিলেট ভেন্যুতে এই প্রথম আন্তর্জাতিক ম্যাচ হচ্ছে। এ জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। দীর্ঘদিন পর সিলেটে আন্তর্জাতিক ম্যাচ হওয়ায় সিলেটের ফুটবল প্রেমি মানুষ ম্যাচটি দেখবে। মাঠটি আন্তর্জাতিক মানের করে প্রস্তুত করা হয়েছে উল্লেখ করে সেলিম জানান, ম্যাচ সফল করতে প্রচারণাও করা হচ্ছে। সিলেট জেলা স্টেডিয়ামের দর্শক ধারণ ক্ষমতা প্রায় ২০ হাজার। ১৭ হাজার টিকিট করা হয়েছে। প্রয়োজনে বাড়ানো হবে। একশ’ টাকা দিকে দর্শকরা খেলা উপভোগ করতে পারবে। দর্শকদের জন্য টিকেটের উপর মোটরসাইকেলসহ পুরস্কারও থাকবে। তিনি ম্যাচটি উপভোগ করার জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিজিত চৌধুরী, গোলাম জাবির চৌধুরী জাবু, শহিদ আহমদ চৌধুরী জুয়েল, মাসুক মিয়া, সিরাজ উদ্দিন ও মাহিয়ান চৌধুরী মাম্মী।
এদিকে রোববার বিকাল সাড়ে তিনটায় বাংলাদেশ দল ও সন্ধ্যা ৬ টায় মঙ্গোলিয়া ফুটবল দল জেলা স্টেডিয়ামে অনুশীলন করার কথা রয়েছে।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain