শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ছাতকে ধর্ষণের শিকার কিশোরী, অভিযুক্ত আব্দুল কাদির গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১০৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ছাতকে কাজের মেয়েকে ভয় দেখিয়ে ১৩ বছর বয়সী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। গত ১ মার্চ ২০২২ ইংরেজী রাতে ছাতক আসদ নগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক আব্দুল কাদির (৬০) কে আটক করেছে পুলিশ। সে সুনামগঞ্জ জেলার ছাতক থানার নোয়ারাই ইউনিয়নের আসদ নগর গ্রামের মৃত্য ইছহাক আলী পুত্র। তার মুল বাড়ী ছাতক থানার নোয়ারাই ইউনিয়নের আসদ নগর গ্রামের ।

অভিযোগ সূত্রে জানা যায়, এবং ভিকটিমের মা বলেন, আমাদের একই গ্রামের বাসিতা, আসামী আব্দুল কাদির, তাই আমরা মেয়েকে তাহার বাড়িতে থাকিয়া কাজের জন্য দেওয়া হয়। কিন্তুক ৩ মাস পূর্ব থেকে বিভিন্ন সময় বিবাদী লম্পট আব্দুল কাদির আমার নাবালিকা মেয়েকে বিভিন্ন ভয়ভীতি দেখাইয়া বিবাদীর ঘরের ভিতরে আমার মেয়ের কক্ষে আসিয়া দরজা বন্ধ করে ইচ্ছার বিরুদ্ধে থাকে জোরপূর্বক ধর্ষণ করে লম্পট আব্দুল কাদির ।
এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত ২১-০৩-২২ইংরেজী তারিখে ছাতক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-১৩) জিআর-৫৮/ ২০২২ দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ছাতক আসদ নগর গ্রাম থেকে আব্দুল কাদিরকে আটক করেন। ছাতক থানার অফিসার ইনচার্জ জানান, ধর্ষক আব্দুল কাদিরকে আটক করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলা নেয়া হয়েছে। তিনি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গত ২২ মার্চ ছাতক থানা হইতে কোর্টে আসামী প্রেরণ করা হয়েছে। বর্তমানে তাকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain