শিরোনাম :
আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে গেলেন ড. ইউনূস সীমান্তে পিঠ দেখাবেন না: বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা বিতর্ক সৃষ্টি হয় এমন জায়গায় হাত দেবে না সরকার: ধর্ম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা মোহনা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মাছুম আহমদ এর স্মরণ সভা ও দোয়া মাহফিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিযান, অস্ত্রউদ্ধার বিমান বন্দরে স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাহীন সংবর্ধীত আজ একমাস! বিপ্লবের ভাষা কি আমরা বুঝতে পেরেছি? পতিত স্বৈরশাসক বাংলাদেশ থেকে কিন্তু খুব বেশি দুরে নয়! শিখা অনির্বাণে প্রধান উপদেষ্টার শ্রদ্ধা ১৬ সেপ্টেম্বর পবিত্র মিলাদুন্নবী (সা.)

ইসলামী আন্দোলন বাংলাদেশ বিমানবন্দর থানা শাখার আলোচনা সভা-ইফতার মাহফিল

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১০৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর অর্ন্তভুক্ত বিমানবন্দর থানা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) বিমানবন্দর থানা শাখার অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিমানবন্দর থানা শাখার সভাপতি মাওলানা হাফিজ আব্দুর রহমান এর সভাপতিত্বে ও সেক্রেটারী রফিকুল ইসলাম রনি এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা: মোয়াজ্জেম হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মো: আব্দুল্লাহ আরাফাত, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সেক্রেটারী সিদ্দিকুর রহমান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain