শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

নগরীর ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছের উদ্যোগে ঈদের পোশাক বিতরণ

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৮৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ‘আর্ত মানবতার সেবায় আমরা সবাই’ এই প্রতিপাদ্য সামনে রেখে সিলেট সিটি কর্পোরশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছের উদ্যোগে আসন্ন ঈদুল উল ফিতর উপলক্ষ্যে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২৯এপ্রিল) দুপুর ২টার থেকে বিকাল পর্যন্ত কাউন্সিলরের বাসায় অসহায়দের মাঝে আনুমানিক দুই হাজারের বেশী শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন প্রধন অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য মো: সেলিম আহমদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম নজু, ব্যাংকার দেব জ্যোতি মজুন্দার রতন। আব্দুর জব্বার তুতু মিয়া, বৃহত্তর পাঠানটুলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো: সাহেদ আহমদ, ব্যবসায়ী নুরুল ইসলাম, আজাদ হোসেন,হারুনুর রশিদ হারুন, সিদ্দেক আহমদ,মোঃ জহির মিয়া, মোঃ আলতা মিয়া,রুফ মিয়া প্রমুখ।
ঈদের পোশাক বিতরণে সময় ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ বলেন- আমি সব সময় অসহায় মানুষদেরকে সহযোগীতা করে আসছি। তিনি আগামীতেও তাঁর ওয়ার্ডে সকল অসহায় মানুষ পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain