শিরোনাম :
শ্রীমঙ্গলে দুই ডাকাত গ্রেফতার মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের প্রতিবাদ মিছিল মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল’র উদ্যোগে প্রবারণা পূর্ণিমা উৎসব ও চীবর দান মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি কে স্বাগত জানিয়ে ৩৭ নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্টের প্রধান পৃষ্ঠপোষকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সিলেট মহানগর ৭নং ওয়ার্ড কৃষকদলের সংবর্ধনা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে গণহত্যার বিচার কার্যক্রম শুরু আজ

সজিবকে পদ থেকে অব্যাহতি”নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ২০৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান সজিবকে পদ থেকে অব্যাহতি”নিয়ে সোস্যাল মিডিয়ায় ঝড় বইছে। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি মো. মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েলে এ সিদ্ধান্ত অনুমোদন করেন। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান সজিবকে পদ থেকে অব্যাহতি”করা হয়েছে এ তথ্য নিশ্চিত করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো: রফিকুল ইসলাম । সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান সজিব কে নিয়ে বক্তব্য সোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়- দলীয় শৃঙ্খলা ভঙ্গের কাজে জড়িত থাকার সুস্পষ্ট প্রমাণের ভিত্তিতে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান সজিবকে পদ থেকে অব্যাহতি”করা হয়েছে।

এ নিয়ে নানা জনে নানান মন্তব্য করছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন এই বলে যে, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী গত ২৭ এপ্রিল মহানগর বিএনপির কার্যালয়ের সামনে হামলার শিকার হন তদন্ত করে যানা যায় মহানগর বিএনপির আওতাধীন ৭,৮,৯ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক টিম লিডার এমদাদ চৌধুরী ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি গঠনের ক্ষেত্রে ব্যাপক অনিয়ম করেছেন। সাবেক ছাত্র নেতা,যুবদল,স্বেচ্ছাসেবক দলের নিবেদিত মামলা হামলার নির্যাতিত নেতা কর্মীদের বাদ দিয়ে অখ্যাত নিজের পকেটের এমনকি ইউনিয়ন এর বাসিন্দাদের কে দিয়ে ওয়ার্ড কমিটি গঠন করেন। যার প্রেক্কিতে যুবদল, ছাত্রদল,স্বেচ্ছাসেবক দলের ৭,৮,৯ নং ওয়ার্ড এর বাসিন্দা নেতৃবৃন্দ বিক্ষোদ্ব হয়ে ২৭ এপ্রিল মহানগর বিএনপির কার্যালয়ের সামনে হামলার শিকার হন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী?
কেউ লিখেছেন, এমদাদ চৌধুরীর উপর হামলার জেরে সজিব এর অব্যাহতি”। বিএনপির এই দুঃসময়ে আজিজ খাঁন সজিব ভাই এর মত নেতা সৃষ্টি হওয়া কঠিন,অব্যাহতি দেওয়া সহজ। আমরা আবারো বলতে চাই আজিজ খাঁন সজিব ভাই শুদু আওয়ামীলীগের আতংক নয় আমাদের দলের তাদের পোষা দালালদেরই আতংক। বিষয়টি নিয়ে সোস্যাল মিডিয়ায় তোলপাড় চলছে,

আজিজ খান সজিবকে পদ থেকে অব্যাহতি”প্রত্যাহার করা হউক।’ প্রশ্ন হচ্ছে সঠিক তথ্য তুলে ধরা গেল না কেন? একজন লিখেছেন ২৭ এপ্রিল মহানগর বিএনপির কার্যালয়ের সামনে ওয়ার্ড কমিটি নিয়ে হামলার শিকার হন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী? এর জেরে সজিব এর অব্যাহতি” দেওয়া হয়েছে কি?।

এ ব্যাপারে আজিজ খান সজিব বলেন ৭,৮,৯ নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠনের ক্ষেত্রে এমদাদ চৌধুরী ভাই ও অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে কিছু ভূলবুঝাবুঝি হয় যার প্রেক্কিতে মহানগর বিএনপির কার্যালয়ের সামনে একটা অনাকাঙ্ক্ষিত গঠনা ঘটে আমি সিনিয়র হিসাবে চেষ্টা করেছি বিক্ষোদ্ব নেতাকর্মীদের নিবৃত করতে পরিশেষে অনাকাঙ্ক্ষিত এই গঠনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। আজিজ খান সজিব দাবি করে বলেন, আমি দলের কোন শৃংখলা বা ভাবমূর্তি বঙ্গকরী নাই।আমাকে কেবা কাহারা ষড়যন্ত্র করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain