শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

স্পিকার আহবাবকে সম্মাননা দিল সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউ‌ন্ডেশন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১১ মে, ২০২২
  • ৮৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বৃহত্তর সি‌লে‌টের কৃ‌তি সন্তান, ‌সমাজসেবক, যুক্তরাজ্যের লন্ডন টাওয়ার হেম‌লেটসের স্পিকার (রাণীর প্রতি‌নি‌ধি) আহবাব হো‌সেনকে স্বদেশ আগমন উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশিপ ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। নগরীর একটি রেস্টুরেন্টে ৯ মে এই স্মারক প্রদান করা হয়।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন যুক্তরাজ‌্য থেকে আগত কাউন্সিলর উনমেশ দেশাই, সি‌লেট জজ কো‌র্টের পাব‌লিক প্রসি‌কিউটর ও সি‌লেট জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি এড‌ভো‌কেট মোহাম্মদ নিজাম উ‌দ্দিন, ব‌্যবসায়ী শেখ অ‌লিউর রহমান, ব‌্যবসায়ী আশিক রহমান, নুরজাহান হোটেলের এমডি ডা. না‌সিম আহমদ, ক‌মিউনিটি ব‌্যক্তিত্ব মোহাম্মদ আলী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া।

স্পিকার আহবাব হোসেন বলেন, মানবিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের বিভিন্নমুখী মানবিক ও সামাজিক কার্যক্রমগুলো দেখে এবং জেনে আমি খুবই মুগ্ধ। আমি আপনাদের সন্তান। আমাকে আপনারা মনে রেখে আপনাদের ফাউন্ডেশনের উপদেষ্টা করেছেন, আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের মানবিক কাজে আপনাদের সাথে আছি থাকবো। যে কোন প্রযোজনে আমি আপনাদের পাশে থাকব।

পরে এক নৈশভোজের মাধ্যমে আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain